ভাইস চেয়ারম্যান পদে বাপ্পীকে চায় ঝিকরগাছাবাসী

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৩ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৯

অনলাইন ডেস্ক

যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় তৃণমুলের নেতাকর্মীরা। তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি।

১৯৯৩ সালে ঝিকরগাছা শহীদ মশিয়ূর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে তার রাজনীতির পথে হাটা শুরু। 

তিনি উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব ইত্যাদিতে অনুদান দিয়ে থাকেন। ইতিমধ্যেই গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সবার কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে বিগত জামায়াত বিএনপি জোট সরকার কর্তৃক ২৫ টি রাজনৈতিক মামলার শিকার হন এবং ৫ মাস ডিটেনশন ভোগ করেন।

প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে রফিকুল ইসলাম বাপ্পী বলেন, ‘আমি ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত। ১/১১ তে নেত্রী মুক্তি আন্দোলনসহ বিরোধী দলের আন্দোলন সংগ্রামে সোচ্ছার থেকেছি। ঝিকরগাছা উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করতে কাজ করে গেছি। আমাকে দল থেকে মনোনয়ন দেয়া হলে সরকারের উন্নয়নকে তৃণমূলে ছড়িয়ে দিতে কাজ করবো। ঝিকরগাছাকে একটি মডেল উপজেলায় পরিনত করবো।’

ঝিকরগাছার সাধারণ ভোটাররা বলেন, রফিকুল ইসলাম বাপ্পী একজন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি উড়ে এসে জুড়ে বসা কোন নেতা নয়। দীর্ঘদিন রাজপথে থেকে বিরোধীদলের ষড়যন্ত্র মোকাবেলা করে, ছাত্রলীগের নেতৃত্ব দিয়েই তিনি নেতা হয়েছেন। আমাদের প্রিয় বাপ্পী ভাই সারাজীবন শুধু ক্ষতিগ্রস্তই হলেন, জেল খাটলেন, লাঞ্চিত হলেন। এবার সময় এসেছে তাকে কিছু দেয়ার তাই আসন্ন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রফিকুল ইসলাম বাপ্পীকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।