মনোনয়ন জমা দিলেন যুবলীগ নেত্রী নূরজাহান

প্রকাশ | ২০ জানুয়ারি ২০১৯, ১৯:০২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের দলীয় মনোনয়ন জমা দিয়েছেন সাতক্ষীরা পৌর যুবলীগের সহ সভাপতি চৌধুরী নূরজাহান মজ্ঞুর।

রবিবার (২০ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ মনোনয়ন পত্র জমা দেন। এর আগে গত বৃহস্পতিবার একই কার্যালয় থেকে সাতক্ষীরার সংরক্ষিত আসনের প্রার্থী হয়ে মনোনয়ন পত্র ক্রয় করেন তিনি।

চৌধুরী নূরজাহান মজ্ঞুর সাতক্ষীরার আলোচিত সাবেক পুলিশ সুপার ও বর্তমান ঢাকা র‌্যাব-৪ অধিনায়ক চৌধুর মজ্ঞুরুল কবিরের স্ত্রী।

সাতক্ষীরা চেম্বার অফ কমার্সের সদস্য, রংপুর ওমেন্স চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছাড়াও একাধিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠণের সঙ্গে জড়িত চৌধুরী নূরজাহান মজ্ঞুর।

চৌধুরী নূরজাহান মজ্ঞুর বলেন, সাতক্ষীরার স্থায়ী বাসিন্দা হিসেবে জীবনের শেষ দিন পর্যন্ত সাতক্ষীরার মানুষের পাশে থাকতে চাই। নারীদের শতভাগ অধিকার আদায় নিয়ে কাজ করতে চাই। সুযোগ পেলে কর্মসংস্থানের মাধ্যমে নারীদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলবো এ প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি।

এছাড়া তিনি আরও বলেন, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেছি। আমার স্বামী সাতক্ষীরায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর জামায়াত-শিবিরের সহিংসতা থেকে সাতক্ষীরাকে শান্ত করেন। মানুষ হরতাল অবরোধ, গাছ কাঁটা ও ত্রাস সৃষ্টির সংস্কৃতি থেকে বেরিয়ে আসে। সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসম্মূখে প্রচার প্রসার করতে স্বামীর সঙ্গে আমিও একযোগে কাজ করেছি। আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে তার নির্দেশনা পালনসহ নারী সমাজকে জাগ্রত করে তুলবো।