সংরক্ষিত আসনে মনোনয়ন নিলেন কবরী

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০১৯, ১৩:৫৯

অনলাইন ডেস্ক

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র নিলেন অভিনেত্রী সারাহ বেগম কবরী। মনোনয়ন ফরম সংগ্রহের পর তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসে বলীয়ান হয়ে একবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। এবারও আমার বিশ্বাস যে তিনি আমাকে সুযোগ দেবেন।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন কবরী। এর আগে সকাল ১০টায় মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কবরী বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে আরও বড় দায়িত্ব দিলেও আমি নিষ্ঠার সঙ্গে মানুষের কল্যাণে কাজ করবো। সাধারণ মানুষের জন্য আমাদের মতো সচেতন মানুষদের কাজ করতে হবে।’

কবরী বলেন, দেশের সাংস্কৃতিক অঙ্গন থেকে নির্বাচিত হওয়া প্রথম মানুষ আমি। তাই আবারও সুযোগ পেলে দেশের তথ্য ও সংস্কৃতি খাতে কাজ করার ইচ্ছা আছে। দেশীয় চলচ্চিত্র, নাটক, শিল্প - সাহিত্য, তথ্যখাতে এখনও অনেক উন্নয়ন দরকার। সুযোগ পেলে এ বিষয়ে কাজ করবো।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী অনেক ভালো বোঝেন। তিনি যেখানে দেবেন সেখানেই কাজ করবো। আমি মুক্তিযোদ্ধা। দেশের সার্থে কাজ করবো, দেশের মানুষের সঙ্গে কাজ করবো।’